সাসপেন্সের জগতে নতুন আলোড়ন শুভাঞ্জন ও অজিতাভ পরিচালিত বাংলা ছবি ‘একটি রাত’ প্রিমিয়ার

এই মুহূর্তে বিনোদন

সত্যজিৎ চক্রবর্তী,খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ  বৃহস্পতিবার সল্ট লেকের নজরুলতীর্থে নতুন ছবি একটি রাত-এর প্রিমিয়ার শো হয়ে গেলো।

সাসপেন্স-এর জগতে নতুন আলোড়ন শুভাঞ্জন রায় এবং অজিতাভ বরাট পরিচালিত বাংলা ছবি “একটি রাত”

কলকাতার নজরুলতীর্থে বৃহস্পতিবার সম্পন্ন হল শুভাঞ্জন রায় এবং অজিতাভ বরাটের পরিচালিত বাংলা ছবি “একটি রাত”-এর প্রিমিয়ার। শর্মিলা সাহা এবং অজিতাভ বরাট মিডিয়া প্রোডাকশন প্রযোজিত দেড় ঘন্টার এই ছবিটির প্রতিটি মুহূর্তে ঘিরে রয়েছে সাসপেন্স-এর ছোঁয়া। ছবিতে অভিনয় করেছেন নেহা ,কিশানু ,সিদ্ধার্থ,রাজীব
অতনু,দেবাশীষ,রিঙ্কি,গার্গী,লোপামুদ্রা সহ অন্যান্যরা।

ছবির চিত্রনাট্যটি হল একজন পরিচালক তার পরবর্তী ছবির জন্য শুটিং লোকেশান খুঁজেতে যাচ্ছিলেন
রেইকিতে। যেতে যেতে মাঝ রাস্তায় হঠাৎ তিনি দেখতে পান এক সুন্দরী তরুণীকে। সেই তরুণী তার কাছে লিফ্ট চান। পরিচালক তাকে তার গাড়িতে লিফ্ট দেন। এরপর চলে তাদের আলাপচারিতা। কথায় কথায় সেই তরুণী পরিচালককে জিজ্ঞাসা করে যে সে কি ধরণের ছবি তৈরি করেন? এর উত্তরে পরিচালক জানান যে তিনি সপরিবারের দেখার মত সিনেমা অর্থাৎ পরিবারিক সিনেমা তৈরি করেন। তরুণী পরিচালককে ভূতের সিনেমা তৈরি করার আগ্রহ প্রকাশ করলে তিনি জানান তার ভূতে বিশ্বাস নেই। তাই এ ধরণের সিনেমায় তিনি আগ্রহ পান না। এরপর তরুণী পরিচালককে পাঁচটি গল্প শোনায় এবং তাদের মধ্যে চুক্তি হয় যে পরিচালক যদি ভয় পান তাহলে তিনি পরবর্তী সিনেমা ভূতেরই বানাবেন। কথা মতন পরিচালক পাঁচটি গল্প শোনেন। কিন্তু পাঁচটি গল্প শুনলেও তিনি
কোন গল্পেই ভয় পান না। এরপর আসে কাহিনীতে এক নতুন মোড়। ঘটে যায় এক দুর্ঘটনা । পরিচালক যখন গাড়ি থেকে নেমে দুর্ঘটনাস্থলে যান তিনি হতবাক হয়ে যান। তিনি এতক্ষণ সফরে যে তরুণীর সাথে কথা বলছিলেন তারই মৃতদেহ পরে রয়েছে ওই ঘটনাস্থলে। পাঁচটি গল্পে পাঁচটি ভিন্ন রহস্য। টানটান উত্তেজনাময় এই সাসপেন্স থ্রিলারে প্রত্যেকের অভিনয় প্রশংসনীয়।
এদিন উপস্থিত ছিলেন পরিচালক,প্রযোজক সহ “একটি রাত”এর কলাকুশলীরা।পরিচালক শুভাঞ্জন রায়ের সিনেমা মানেই এক নতুনত্বের চমক। সেই চমকে আর এক নক্ষত্র পরিচালক অজিতাভ বরাট। ছবি সম্পর্কে এই দুই যুগ্ম পরিচালক জানান, সিনেমাটি ঘিরে আমাদের অনেক প্রত্যাশা ছিল। অভিনেতা,অভিনেত্রী ছাড়াও এই সিনেমার পিছনে যারা আছে , তাদেরও একনিষ্ঠতায় আমরা এই কাজ করতে পেরেছি। একটা ভালো সিনেমা তৈরি করতে একটা ভালো টিম প্রয়োজন। আমাদের দায়িত্ব অনেক বেড়ে গেল।সকলকে ধন্যবাদ।

এদিন অভিনেত্রী নেহা সাহা জানান,খুব খুব ভালো লাগছে। এটা আমার প্রথম সিনেমা। সবার কাছ থেকে ভালো রেসপন্স পাচ্ছি এটা একটা বিশাল প্রাপ্তি।
বলাই যায় এবার পুজোয় সিনেমাপ্রেমীদের মন জয় করবে সাসপেন্স থ্রিলার ছবি “একটি রাত”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *