পাঁচটি ভূতের গল্প “একটি রাত”

এই মুহূর্তে বিনোদন

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ    গত সোমবার কলকাতার চাঁদনিচকে হয়ে গেল নির্দেশক শুভঞ্জন রায় এবং অজিতাভ বরাটের বাংলা ছবি একটি রাত-এর সাংবাদিক সম্মেলন।এটি একটি সাসপেন্স থ্রিলার ছবি।

 

এক পরিচালক শুটিং লোকেশন খুঁজতে রেইকিতে যাচ্ছিলেন। যেতে যেতে মাঝ রাস্তায় হঠাৎ এক সুন্দরী তরুণীর সাথে তার দেখা হয় । সেই তরুণী তার কাছে লিফ্ট চান। পরিচালক তাকে লিফ্ট দেন। এরপর কথায় কথায় সেই তরুণী পরিচালককে জিজ্ঞাসা করে যে সে কি ধরণের ফিল্ম তৈরি করেন, উত্তরে পরিচালক জানান যে তিনি পরিবারিক সিনেমা তৈরি করেন। তিনি কেন ভূতের সিনেমা তৈরি করেন না জানতে চাওয়ায় পরিচালক জানান তিনি ভূতে বিশ্বাস করেন না। এরপর তরুণী তাকে পাঁচটি গল্প শোনায় এবং তাদের মধ্যে চুক্তি হয় যে যদি পরিচালক ভয় পান তাহলে তিনি তার পরবর্তী সিনেমা ভূতের বানাবেন। কথা মতন পরিচালক পাঁচটি গল্প শুনলেও কোন গল্পেও তিনি ভয় পান না। এরপর ঘটে যায় দুর্ঘটনা । দুর্ঘটনাস্থলে তিনি দেখেন এতক্ষণ সফরে যে তরুণীর সাথে পরিচালক কথা বলছিলেন তার মৃতদেহ পরে রয়েছে ওখানে । এরপর কি হয় তা দেখতে হলে আপনাকে যেতে হবে প্রেক্ষাগৃহে।

 

এ ছবিতে অভিনয় করেছেন নেহা ,শানু, সিদ্ধার্থ,রাজীব অতনু
দেবাশীষ,রিঙ্কি,গার্গী,লোপামুদ্রা সহ অন্যান্যরা।
প্রযোজনায় শর্মিলা সাহা।

এদিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন একটি রাত -এর পরিচালক, প্রযোজক, অভিনেতা ,অভিনেত্রী সহ পুরো টিম। আপনাদের জানিয়ে রাখি পুজোয় মুক্তি পেতে চলেছে সাসপেন্স থ্রিলার একটি রাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *