বন্ধের প্রভাব নেই আসানসোলে

এই মুহূর্তে সারাবাংলা

জয়ন্ত সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ    পেট্রোল ডিজেল মূল্য বৃদ্ধির প্রতিবাদে ভারত বন্ধ চলছে কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদে আসানসোলে কংগ্রেস সমর্থকরা রাস্তাই নেমে প্রতিবাদ করে আসানসোলের পুরনিগমের নিকটে বাস বন্ধ করতে গিয়ে পুলিশের সাথে ধস্তাধস্তি হয়। এবং পুরনিগমে ঢোকার মুখে পুলিশের সাথেও ব্যপ্পক ভাবে ধস্তাধস্তি হয় আসানসোল পুরনিগমের সামনে। আসানসোলের বনধের মিশ্র প্রভাব।অন্যান্য দিনের তুলনায় বাস চলাচল করলেও যাত্রী সংখ্যা কম।

 

সকালে দেখা গেল ইস্কুল খোলা ছাত্রছাত্রীদের উপস্থিত দেখা গেল। একই সাথে রূপনারায়ণ পুরবাজার প্রতিদিনের মতো খোলা। একসাথে কয়লাখোনিতেও বন্ধের কোন প্রভাব নেই।বন্ধের প্রভাব এখনো সে রকম দেখা যায়নী আসানসোলের কল্যানেশ্বরী মন্দির সঙলগ্ন দকান পাট খোলা রাখার জন্য আবেদন টি এম সির। এদিন টি এম সি নেতা বুড়াখান ও দলের কর্মীরা বন্ধ না মানার শ্লোগান দিয়ে কল্যানেশ্বরী মন্দির এলাকায় মিছিল করে। তবে কল্যানেশ্বরী এলাকায় কোন বন্ধের প্রভাব দেখা যায়নি মূল্য বৃদ্ধির প্রতিবাদে ভারত বন্ধের সফল করতে এবার আসানসোল ইস্টিসনে ৬, ৭  প্ল্যাটফর্ম এ  ট্রেন অবরোধ করে বেশ কিছু কংগ্রেসের সমর্থকরা,  রেল পুলিশের সাথে ধস্তাধস্তি চলে বেস কিছুক্ষণ।

 

 

বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেনও দাঁড়িয়ে পড়ে।পটনা হাওড়া ও গান্ধীধাম হাওড়া মূখি ট্রেন। কেন্দ্র সরকারের যে নীতি প্রতিবাদে আসানসোলে কংগ্রেস সমর্থকরা রাস্তাই নামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *