‘‌ডিজিটাল টিম’‌

এই মুহূর্তে সারাবাংলা

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    ‘‌ডিজিটাল টিম’‌  দেশে এক নম্বর করতে হবে এই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অডিও মাধ্যমে নজরুল মঞ্চে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস আয়োজিত ‘‌ডিজিটাল কনক্লেভ’‌–এ।
সাইবার সেলের কর্মী, বিভিন্ন কলেজের পড়ুয়া, সমর্থকদের উদ্দেশে মুখ্যমন্ত্রী বলেন, ‘এটা টাকার বিনিময়ে তৈরি নয়। এটা আদর্শ। তোমাদের ওপর নির্ভর করছে পার্টির ভবিষ্যৎ। নেটওয়ার্ক বাড়ানোর জন্য ছাত্ররা বাড়িতে মা–‌বাবাকে উৎসাহ দেবে।’‌ সোশ্যাল মিডিয়ায় সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‌‘‌হিন্দি ভাষাতেও মাঝে মাঝে টুইট করতে হবে।’‌ তিনি বলেন, খবর পেলে পুলিশকে দিন।

 

জেলায় জেলায় আরএসএস–এর লোক আসছে প্রচারের নাম করে।ঝাড়খণ্ড,অসম থেকে টাকা আসছে।খবর সঠিক হলে পুরস্কৃত করা হবে। সাইবার সেলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি বলেন, ভাল কাজের জন্য জেলায় জেলায় প্রতিযোগিতা হোক।ডিজিটালে যারা ভাল কাজ করবে, তাদের তালিকা তৈরি রাখতে বলব।বিজেপি–‌র উদ্দেশে তিনি বলেন, বিজেপি–‌র টাকা আছে,  ওদের বিশ্বাস করবেন না।

 

 

মানুষের জীবনের দাম অনেক বেশি। বাংলাকে যারা হিংসা করে তারা কুমন্তব্য করে। আমাদের সরকার জনগণের সরকার।যুব তৃণমূল কংগ্রেস সভাপতি এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি–‌র যে কমিউনিটি পেজ আছে সেখানে ঢুকে যুক্তির লড়াই চালাতে হবে। প্রতিটি বিধানসভায় আমাদের ১০০টা করে সাইবার সৈনিক চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *