রানি মুখোপাধ্যায় চেষ্টা করছেন শাহরুখ ও সলমন মিলেমিশে থাকুক

এই মুহূর্তে বিনোদন

 খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েব ডেস্কঃ   রিয়েলিটি শো ‘দশ কা দম’ এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান ও রানি মুখার্জি।সনি টেলিভিশনে সঞ্চালনা করছেন সলমন।  এই অনুষ্ঠানে রানি ও শাহরুখ অনেক মজার মজার রসিকতা করেন। হাসি আনন্দের মাঝেই হঠাৎ গুরুত্বপূর্ণ প্রসঙ্গে টানেন রানি। তিনি জানান, তিনি চান সলমন ও শাহরুখের মধ্যে একটি সম্পর্ক তৈরি হোক।

সেটা কীভাবে তা জানতে নিশ্চয়ই উৎসুক পাঠক। তাদের উদ্দেশ্যে জানানো হচ্ছে,  শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খানের সঙ্গে রানি বিয়ে দিতে চান সলমনের মেয়ের। সম্প্রতি এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

দেখা যায়, শাহরুখ জানান তার ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সলমন খানের মতো। বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনো মেয়েকে দেখলেও সেই একই শব্দ বারবার বলতে শুরু করে। যা শুনে হেসে ফেলেন সলমন খান।

সলমন বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলা তো ভালো ব্যাপার। এর পরই রানি জানান, সেই কারণেই তিনি চান সলমানের যাতে মেয়ে হয়। তারপর সলমনের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে।

রানির কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন। শাহরুখ বলেন, ‘রানি মুখার্জি নয়, তার নাম ‘বিয়ে মুখার্জি’ হওয়া উচিত। পুরো ব্যাপারটাকে কিন্তু বেশ সাহসীভাবে নিয়েছেন সলমান,  রানি ও শাহরুখকে ধন্যবাদ দিয়েছেন।

 

সূত্র: ডিএনএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *