বিয়ে করিনাকে করতাম

এই মুহূর্তে বিনোদন

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েব ডেস্কঃ    পরিচালক তারকা করণ জোহর বিয়ে না করে সারোগেসি পদ্ধতিতে দুই সন্তানের জনক হয়েছেন।  যশ ও রুহি নামের দুই ছেলেমেয়ে এবং সিনেমা নিয়ে কাটছে তার জীবন। এই মুহূর্তে দুটি সিনেমার কাজ করছেন তিনি। এরমধ্যে ‘তাখত’ শিরোনামের একটি সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন করিনা কাপুর খান।

একটি জনপ্রিয় টক শো-এ হাজির হয়েছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই প্রযোজক ও পরিচালক। আর সেখানেই নিজের পছন্দের নারী, যৌনতা নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় করণকে। আর সেখানেই কারিনার কথা বলেন তিনি।

যদি কখনো বিয়ে করতেন, তাহলে কে হতেন তার জীবনসঙ্গী? এমন প্রশ্নের উত্তরে করণ স্পষ্টভাবে জানালেন, যদি কখনো বিয়ের পিঁড়িতে বসতেন, তাহলে করিনাকে বিয়ে করতেন তিনি।

শুধু তাই নয় পছন্দের নারীর বিষয়ে বলার পাশাপাশি যৌনতা নিয়েও প্রশ্ন করা হয় করণকে। সেখানে তিনি বলেন, তিনি নাকি যৌনতার জন্য সঠিকভাবে উপযুক্ত নন। এ ছাড়া তৈমুর এবং রুহিকে নিয়ে প্রশ্ন করা হয় করণ জোহরকে। শুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যেই তৈমুরকে নিয়ে করণ জোহরের বাড়িতে যান করিনা। আর সেখানেই বসে তৈমুর এবং রুহির খেলার আসর। এই প্রসঙ্গে করণ বলেন,করিনার পুত্র তৈমুরকে রুহি ‘ভাই’ বলে ডাকুক, তিনি তা চান না।( ছবিঃ সংগৃহীত )।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *