প্রিয়াঙ্কা বিয়ে করতে চলেছে

বিনোদন

 খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   লন্ডনে কিছুদিন আগে  জন্মদিন পালন করেন মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাস। বিশেষ ওই মুহূর্তেই অভিনেত্রীকে হীরার আংটি পরিয়ে শিল্পী বাগদান সম্পন্ন করেছেন বলে দাবি করেছে তারকাবিষয়ক সাময়িকী ‘পিপল’।

নিকের সঙ্গে বাগদান সম্পন্ন হয়ে গেছে প্রিয়াঙ্কার।  ১৮ জুলাই প্রিয়াঙ্কা তার ৩৬তম জন্মদিনে নিক জোনাসের দেওয়া বিয়ের প্রস্তাবে সম্মতি জানিয়েছেন।

সূত্র উদ্ধৃত করে পিপলের খবরে বলা হয়, ‘নিক ও প্রিয়াঙ্কা-দুজনই খুব আনন্দিত। নিকের পরিবার ও বন্ধুরা তাকে এর আগে এত আনন্দে থাকতে কখনো দেখেনি। সবাই তার জন্য অধীর আগ্রহ নিয়ে আছে। প্রিয়াঙ্কার বিষয়ে নিক খুবই সিরিয়াস।’

সাময়িকীর প্রতিবেদনের  আরও উসকে দিয়েছে নির্মাতা আলি আব্বাস জাফরের একটি টুইট। পরিচালক শুক্রবার সকালে এক টুইটে জানান, প্রিয়াঙ্কা চোপড়া খুব বিশেষ কারণ -এ  সালমান খানের বিপরীতে সিনেমায় অভিনয় করতে পারছেন না।

আলি জাফর টুইটে এ কথাও জানান, প্রিয়াঙ্কা অভিনয় না করলেও ভারতে থাকা ছবির দল ‘তার জন্য বেশ আনন্দিত’।

এ বিষয়ে চোপড়া ও জোনাস পরিবারের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা করেনি।

মাত্র দুই মাস ধরে একসঙ্গে ঘোরাঘুরি ও পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় প্রিয়াঙ্কা ও জোনাসকে। মুম্বাই ও গোয়ায় একসঙ্গে কিছুটা সময় কাটানোর পর আম্বানিদের অনুষ্ঠানেও উপস্থিত হয়েছিলেন তারা।

পিপলের প্রতিবেদনে জানানো হয়, সম্প্রতি নিউ ইয়র্কের একটি দোকানে আংটি কিনতে যান নিক জোনাস। এর পরই সেই আংটি নিয়ে নায়িকার সঙ্গে লন্ডনে উড়ে যান মার্কিন পপ তারকা। বিদেশে বসেই শুভ কাজটি সেরে ফেলেন তারা।

এসব খবরকে ছাপিয়ে যেটি আপাতত সামাজিক যোগাযোগের মাধ্যমে সবচেয়ে বেশি আলোচিত, তা হলো অক্টোবরে বিয়ে করছেন প্রিয়াঙ্কা-নিক। সে জন্য বিয়ের পোশাকও নাকি পছন্দ করে ফেলেছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি লন্ডন থেকে নিউ ইয়র্ক হয়ে মুম্বাইতে ফিরেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময়ই তার হাতে একটি হীরার আংটি দেখা যায়। কিন্তু সাংবাদিকদের দেখে হাত লুকিয়ে ফেলেন প্রিয়াঙ্কা। ক্যামেরা দেখে কখনো হাত পকেটে ঢুকিয়ে নেন, আবার কখনো হাত সরিয়ে নেন। ওই সময় থেকেই শুরু হয় গুঞ্জন। কিন্তু বিষয়টি নিয়ে মুখে ‘টু’ শব্দও করেননি প্রিয়াঙ্কা।

টিভি শো ‘কোয়ান্টিকো’য় অভিনয় সূত্রে তিনি দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন। এ ছাড়াও তিনি ‘বেওয়াচ’ নামের হলিউড ছবিতে অভিনয় করেছেন।

হলিউডের আরও দুটি ছবিতে চুক্তিবদ্ধ প্রিয়াঙ্কা। এদিকে সালমানের ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নিলেও, ‘স্কাই ইজ পিঙ্ক’ থেকেও কি প্রিয়াঙ্কা সরে যাবেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

সূত্র: পিপল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *