বয়স একটা সংখ্যা মাত্র ঃ মহেন্দ্র সিংহ ধোনি

এই মুহূর্তে খেলারকথা


আকাশ দত্ত , ২৮ শে মে ২০১৮ ঃ আই পি এল ১১ এর শুরু তেই সি এস কে দলের প্লেয়ার দের বয়স নিয়ে বেশ কিছু কথা শোনা গিয়েছিল , আই পি এল শেষে সেই বুড়ো হাতের ভেলকি দেখালেন ধোনি ; ব্রাভো; ওয়াটসনরা । কাল ওয়াটসনের ১১৭ রানের ঝোড়ো ইনিংসের সুবাদে ৮ উইকেটে জিতে তৃতীয় বারের মতন আই পি এল ট্রফি টা পকেটে পুরে নিলেন ধনি , রায়নারা। এর পাশাপাশি তারা বুঝিয়ে দিলেন যে বয়স নেহাতই একটা সংখ্যা মাত্র । ম্যাচ শেষে এমনটাই মন্তব্য করলেন ক্যাপটেন কুল।

রবিবার রাতে টসে জিতে প্রথম বলিং এর সিধান্ত নেন মাহি । কেন উইলিয়ামসন এর ৪৭ এবং ইউসুফ পাঠানের ২৫ বলে ৪৫ রানের ঝোড়ো ইনিংস এর সুবাদে ১৭৮ এ পৌছায় হায়দ্রাবাদ। জবাবে ব্যাটিং এ নেমে প্রথম ৫ ওভারে ২০ রান এবং ফাফ দু প্লেসির উইকেট হারিয়ে বেশ চাপে পড়েছিল চেন্নাই ।কিন্তু কথায় আছে “ওল্ড ইজ গোল্ড” সেটাই দেখা গেল এই ম্যাচে । প্রথম ১০ বলে খাতা খুলতে না পারলেও ওয়াটসন ম্যাচ শেষ করে ফিরলেন ১১৭ রানে ।এর সাথে রায়না ও ওয়াটসনের ১১৭ রানের পার্টনারশিপ টিম কে জয়ের কাছাকাছি পৌঁছে দেন । এবং শেষে ৯ বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে নেন রায়নারা।

ফাইনালে ১৭৯ রানের টার্গেট টা মোটেই সহজ ছিল না । কিন্তু চাপের মুখে শেষমেশ জয় হল আভিজ্ঞতারই । ম্যাচ জয়ের পড়ে মাঠে মেয়ে জিভার সাথে ফুরফুরে মেজাজে দেখা গেল ক্যাপটেন কুল কে। এছারাও ম্যাচ শেষে সাক্ষাৎকারে ধোনি বলেন” ফিটনেস টাই হল আসল বিষয় , ফিট থাকলে খেলা টা কোন ব্যাপারই নয়” ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *