আমাদের সম্পর্কে

www.khabarindiaonline.com  দ্রুততম অনলাইন নিউজ পোর্টাল।  আমাদের উদ্দেশ্য দেশের সবচেয়ে নির্ভরযোগ্য সংবাদ পোর্টাল হতে হবে। দেশ জুরে প্রযুক্তিবিদদের কাছে দ্রুত এবং সঠিক খবর সরবরাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।এটি একটি নির্ভীক, অনুসন্ধানী, তথ্যবহুল এবং নিরপেক্ষ সাংবাদিকতা প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে। দেশ জুরে সর্বাধিক প্রাসঙ্গিক, অনুপ্রেরণামূলক, বিনোদনের এবং সহায়ক তথ্য প্রকাশ করা।

২০১৪ সাল থেকে, দেশ জুরে ধারাবাহিকভাবে বাস্তব সময় খবর এবং ঘটনা আপডেট প্রদান করা হয় পাশাপাশি আমাদের টিম সবাইকে আগে সমস্ত সাম্প্রতিক খবর এবং ইভেন্টের আপডেটগুলি প্রকাশ করার জন্য সতর্কতা অবলম্বন করে। তাছাড়া, পোর্টাল আধুনিক প্রযুক্তির ব্যবহার করে আগের  সংবাদ আর্কাইভ থেকে নিবন্ধ প্রিন্টিং বিকল্পটি ব্যবহার করে।

আমরা বিনোদন, জীবনধারা, রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, শিক্ষা, তথ্য প্রযুক্তি, স্বাস্থ্য এবং খেলাধুলার ক্ষেত্রে সর্বোচ্চ সম্ভাব্য সঠিকতা নিশ্চিত করতে আগ্রহী। আমরা বিশেষ প্রতিবেদন, কলাম এবং বৈশিষ্ট্যগুলির আকারে চমৎকার বিষয়বস্তু সহ পাঠকদের কাছে পৌঁছানোর চেষ্টা করছি।

আমাদের মাল্টিমিডিয়া বিষয়বস্তু ভিত্তিক সংবাদ সাইটের একটি ঐতিহ্যগত সংবাদপত্র যে সব উপাদান রয়েছে। অল্পবয়সি সাংবাদিকদের একটি গ্রুপ নিবেদিতভাবে কাজ করছে,  বাঙালি ভাষার মানুষ এবং বাকি বিশ্বের মধ্যে দূরত্ব বজায় রাখার জন্য। ডিজিটাল ভারত স্বপ্ন বাস্তবায়নে একটি নতুন মাত্রা তৈরির জন্য দেশ জুড়ে দ্রুত এগিয়ে আসছে।

সঠিক এবং নিরপেক্ষ সংবাদ প্রদান, সত্য খোঁজা ও তথ্য প্রদান এবং প্রাসঙ্গিক  এবং বিশ্লেষণ।আমরা বর্তমানের ঘটনায় দেশের সর্বজনীন পেশাদার সাংবাদিকের একটি মহান দল আপনাকে 24/7 আপডেট করছে। একটি দ্রুত পরিবর্তিত বৈশ্বিক প্রেক্ষাপটে, আমরা আপনাকে বিশ্বব্যাপী ও স্থানীয় নির্ভরযোগ্য উৎস থেকে সর্বশেষ খবরগুলি নিয়ে আসছি। উপরন্তু, আমাদের ইন্টারেক্টিভ প্ল্যাটফর্ম প্রতিক্রিয়া এবং তার শ্রোতাদের থেকে ইনপুট অনুমোদন নেওয়া হয়। 

যদিও আমরা দ্রুত তথ্য প্রদানকারী, তবে আমরা নির্ভুলতার সাথে আপোষ করি না, www.khabarindiaonline.com  সর্বদা পেশাদারী সাংবাদিকতার পরিপ্রেক্ষিতে আপনার দ্বারা পরীক্ষার জন্য প্রস্তুত থাকবে।আমরা চেষ্টা করি খবরটা সরকারি ও বেসরকারি সবার কাছে পৌঁছে দেবার।যদি কোন সহৃদয় ব্যক্তি কিছু মানুষের উপকারে আসে সেই খবরের মাধ্যমে।আমরা আগে অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া মানুষের খবর তুলে ধরে সরকারি ও বেসরকারি থেকে সেই মানুষের হাতে অনুদান তুলে দিতে পেরেছি।এটাই আমাদের প্ররিশ্রমের ফল।এটাই আমাদের সার্থকতা। 

সম্পাদকঃ রথীন কুমার ঘোষ

Web: www.khabarindiaonline.com

E – mail: rathin1967@gmail.com

WhatsApp: +91 9874920982